September 19, 2024, 2:08 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

ঘোড়াঘাটে পল্লী বিকাশ সহায়ক সংস্থার ২য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজবপুরের ঘোড়াঘাটে কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে জনকল্যাণমুখী স্বেচ্ছাসেবী সংস্থা “পল্লী বিকাশ সহায়ক সংস্থা- পিবিএসএস” এর ২য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

সোমবার ( ৮ জুলাই) বিকেলে উপজেলার ঐতিহাসিক এলাকা বারপাইকেরগড় দরগা বাজারে অবস্থিত সংস্থার প্রধান কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সংস্থার প্রধান নির্বাহী ও প্রতিষ্ঠাতা মোহাম্মদ সুলতান কবির এর সভাপতিত্বে ও সদস্য সচিব মাসুদ রানার সঞ্চালনায় আমন্ত্রিত অতিথি হিসেবে রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইফতেখার আহমেদ বাবু, রানীগঞ্জ সরকারি স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক ও উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি মনোরঞ্জন মোহন্ত ভুট্টু, জাতীয় পুরষ্কারপ্রাপ্ত যুব সংগঠক ও উদ্যোক্তা কাজী আবু সায়াদ চৌধুরী প্রমুখ। এ সময় উপজেলার রানীগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মীর নুর ইসলাম, মোসাদ্দেক হোসেন ও সংস্থার সাধারণ সদস্য রেজাউল করিম, আনোয়ার হোসেন, জাহাঙ্গীর আলম সহ অনেকে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সংস্থার প্রধান নির্বাহী মোহাম্মদ সুলতান কবির বলেন, গত ২০২২ সালের ৮ জুলাই আজকের এই দিনে প্রতিষ্ঠিত হয়ে একটি স্বেচ্ছাসেবী সংগঠন হিসেবে এলাকার গরীব, দুঃখী ও অসহায় মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে যতসামান্য হলেও সেবা করে আসছে। আগামীতে এই সংস্থা বিভিন্ন কর্মসূচি গ্রহণের মাধ্যমে এলাকায় ব্যাপক ভুমিকা রাখতে পারবে বলে আমরা মনে প্রাণে বিশ্বাস করি ।

(মোহাম্মদ সুলতান কবির)

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com